চট্টগ্রামসোমবার , ২২ জুন ২০২০
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জাতীয়
  11. ধর্ম
  12. বাণিজ্যিক
  13. বাংলাদেশ
  14. বিজ্ঞান-প্রযুক্তি
  15. বিনোদন

হরিণাকুণ্ডুতে র‍্যাব-৬ বনাম ঝিনাইদহ প্রেসক্লাব ফুটবল প্রিতি ম্যাচ অনুষ্ঠিত ও পুরুষ্কার বিতরনী

deshbarta news
জুন ২২, ২০২০ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের হরিণাকুণ্ডু ক্রীড়া সংস্থার মাঠে বাঘে সিংহের লড়াই শত শত দর্শকের মন মাতিয়েছে । রবিবার বিকালে ঝিনাইদহ সংবাদের আয়োজনে হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সহযোগিতায় ঝিনাইদহ প্রেসক্লাব বনাম ঝিনাইদহ র‍্যাব-৬ এর খেলোয়াড়দের খেলায় র‍্যাব-৬
২-১গোলে সাংবাদিকদের হারিয়ে জ্বয়লাভ করেছে । খেলা শেষে হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিস সুলতানা এর সভাপতিত্বে হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজুর সঞ্চালনায় পুরুষ্কার বিতরনি অনুষ্ঠানে চ্যাম্পিয়ান দেলর দলনেতা সিপিসি -২ র‍্যাব-৬ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের এবং রানার আপ ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি ও দলনেতা এম রায়হান এর হাতে চ্যাম্পিয়ান ও রানারআাপ টফি তুলে দেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন এবং নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা । এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্যের প্রতিনিধি রওশন আলী , উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম , হরিণাকুণ্ডু পৌর মেয়র শাহীনুর রহমান রিন্টু , ঝিনাইদহ সদর আ”লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন চেয়ারম্যান , এনএসআই এর ডেপুটি ডাইরেক্টর আনিছুর রহমান , ডিজিএফআই এর উপ-সহকারী পরিচালক(ডিএডি) মোবারক হোসেন , সহকারী পুলিশ সুপার (হরিণাকুণ্ডু শৈলকুপা)সার্কেল আরিফুল ইসলাম , সহকারী পুলিশ সুপার (ঝিনাইদহ সদর) সার্কেল আবুল বাশার , হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জান , সিনিয়ার সাংবাদিক দৈনিক ইত্তেফাকের ভ্রাম্যমান প্রতিনিধি বিমল সাহা , বাংলাদেশ পোষ্টের ভ্রাম্যমান প্রতিনিধি দেলোয়ার কবির , ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান , গোলাম মোস্তফা , রাকিবুল হাসান রাসেল , সরাফত দৌলা ঝন্টু , মোহাম্মদ আলী, হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।