চট্টগ্রামবৃহস্পতিবার , ১৬ জুলাই ২০২০
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জাতীয়
  11. ধর্ম
  12. বাণিজ্যিক
  13. বাংলাদেশ
  14. বিজ্ঞান-প্রযুক্তি
  15. বিনোদন

অনেক বছর পর মঞ্চের নতুন নাটকে আবুল হায়াত

deshbarta news
জুলাই ১৬, ২০২০ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

অনেক বছর পর মঞ্চের জন্য নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন নন্দিত অভিনেতা আবুল হায়াত। অনুস্বর নাট্যদলের প্রযোজনায় ‘মূল্য অমূল্য’ নাটকে দেখা যাবে তাকে।

ইতোমধ্যে অনলাইনে নাটকটির পাঠ-মহড়ায় অংশও নিয়েছেন আবুল হায়াত। আর্থার মিলারের ‘দ্য প্রাইজ’ অবলম্বনে নাটকটির রূপান্তর ও নির্দেশনা দিচ্ছেন অনুস্বরের দলপ্রধান মোহাম্মদ বারী।

আবুল হায়াত দেশ রূপান্তরকে বলেন, “মঞ্চে অভিনয়ের জন্য আমি ভীষণভাবে অপেক্ষায় ছিলাম। বারী যখন আমাকে তাদের নাটকে অভিনয়ের প্রস্তাব দিয়েছে, আমি সেটা লুফে নিয়েছি। কাজটি করার জন্য এখন নিজেকে প্রস্তুত করছি। ”

নাগরিক নাট্য সম্প্রদায়ের প্রযোজনায় বেশ কিছু নাটকে অভিনয় করে মঞ্চে খ্যাতি কুড়িয়েছেন আবুল হায়াত। পরে টেলিভিশন নাটক ও সিনেমায় অভিনয় করে পেয়েছেন অসংখ্য মানুষের ভালোবাসা। শেষবার ‘দেওয়ান গাজীর কিসসা’ নাটকে মঞ্চে তাকে অভিনয় করতে দেখা গেছে। আবুল হায়াত বলেন, “অনুস্বরের নতুন নাটকে কাজ করতে পারাটা আমার জন্য ভীষণ আনন্দের এবং ভালো লাগার। ”

অনুস্বরের প্রধান ও নাট্যনির্দেশক মোহাম্মদ বারী বলেন, “আবুল হায়াতের মতো বরেণ্য অভিনেতা আমাদের সঙ্গে কাজ করছেন, এটা অবশ্যই আনন্দের। আমরা ভালো একটি নাটক মঞ্চে আনার জন্য উদগ্রীব হয়ে আছি।

করোনাকালীন লকডাউনের কারণে আমরা এখন অনলাইনে পাঠ-মহড়া করছি। লকডাউন কেটে গেলে শিগগিরই নাটকটি মঞ্চে নিয়ে আসবো। ”

‘মূল্য অমূল্য’ নতুন নাট্যদল অনুস্বরের দ্বিতীয় প্রযোজনা। তাদের প্রথম নাটক ছিল ‘অনুদ্ধারণীয়’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।