চট্টগ্রামশনিবার , ১৮ জুলাই ২০২০
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জাতীয়
  11. ধর্ম
  12. বাণিজ্যিক
  13. বাংলাদেশ
  14. বিজ্ঞান-প্রযুক্তি
  15. বিনোদন

বর্তমান সরকারকে ‘স্বৈরাচার’ বললেন নুর

deshbarta news
জুলাই ১৮, ২০২০ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

 

গণসংহতি আন্দোলনের উদ্যোগে আয়োজিত অবস্থান কর্মসূটিতে অংশ নিয়ে বর্তমান সরকারকে ‘স্বৈরাচার’ আখ্যা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর। সকল মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করা, স্বাস্থ্যখাতে দুর্নীতির রাঘব বোয়ালদের গ্রেফতার এবং স্বাস্থ্যমন্ত্রী ও অধিদফতরের ডিজির অপসারণের দাবিতে আজ বৃহস্পতিবার অবস্থান কর্মসূচির আয়োজন করে গণসংহতি আন্দোলন।

ডাকসু ভিপি বলেন, এই সরকারের পতন ছাড়া দেশের মানুষের মুক্তি নেই। আমরা অনেক আন্দোলন, প্রতিবাদ ও ঘেরাও কর্মসূচি পালন করেছি। এখন জনগণের অধিকার জনগণের কাছে ফিরিয়ে দেয়ার জন্য, জনগণের ভোটাধিকার জনগণের কাছে ফিরিয়ে দেয়ার জন্য, দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য দেশের জনগণের ঐক্য প্রয়োজন।

গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকীর সভাপতিত্বে কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক বজলুর রশীদ ফিরোজ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণফোরামের অন্যতম কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, রাষ্ট্রচিন্তার ফরিদুল হক, গণসংহতি আন্দোলনের নির্বাহী সমন্বয়কারী (ভারপ্রাপ্ত) আবুল হাসান রুবেল, রাজনৈতিক পরিষদের সদস্য ফিরোজ আহমেদ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।