চট্টগ্রামশনিবার , ১৮ জুলাই ২০২০
  1. অগ্নিকাণ্ড
  2. অজ্ঞাত
  3. অনশন
  4. অন্যরকম
  5. অপমৃত্য
  6. অপরাধ
  7. অপহরণ
  8. অবৈধ
  9. অভিনন্দন
  10. অর্থনীতি
  11. অসহায় দরিদ্র
  12. আইন বিচার
  13. আইন শৃঙ্খলা
  14. আতঙ্ক
  15. আত্মহত্যা
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মনিরুল আলম সেন্টুকে ফরিদপুর সমিতির ফুলের শুভেচ্ছা।

deshbarta news
জুলাই ১৮, ২০২০ ১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

 

বিশেষ প্রতিনিধি,রাহাদ হোসেনঃনারয়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শাহী মহল্লা ফরিদপুর সমবায় সমিতির কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

১৭ জুলাই শুক্রবার সকাল ১০ টায় শাহী মহল্লায় কুতুবপুর ইউনিয়ন বৃহত্তর ফরিদপুর সমিতির লিঃ রেজিঃ১৭৩ কমিটির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এসময় চেয়ারম্যান সেন্টু বলেন, সমিতির মাধ্যমে বাড়ি করে সবাই মাত্র ৪ লাখ টাকাতেই প্রত্যেক সদস্য একটি করে ফ্লাট পাচ্ছে যা সত্যি অবিশ্বাস্য কিন্তু এটাই বাস্তব কারণ সমিতির মাধ্যমে তারা তাদের সৎ আদর্শ দিয়ে একটি বাড়ি ও প্রতিষ্ঠান নির্মাণ করে থাকে তাদের প্রতি আমার শুভকামনা রইল।আপনাদের দোয়া ও ভালবাসার মধ্যে দিয়েই আমি কুতুবপুরে চেয়ারম্যান তিন তিনবার নির্বাচিত হয়েছি এবং নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি তাই আমার ইউনিয়ন বাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। আমি কোনদিন চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেইনি আর কখনো দেবো না। আমাদের এই কুতুবপুর কোন একদিন ধানমন্ডি লেকের পাড় এর মত হবে আর এটা অবিশ্বাসের কিছুই নয় সেখানেও কোন একদিন ধানক্ষেত ছিল আর সেখানে কত উন্নত নারায়ণগঞ্জ-৪ আসন। এই আসনের মাননীয় সংসদ শামীম ওসমান ডিএনডি বাঁধের জন্য এর আগে সাড়ে ৫০০ কোটি টাকার বাজেট এনেছিলেন এবং সেটার কাজ এখনো চলমান রয়েছে আশা করি খুব শীঘ্রই মডেল কুতুবপুরে পরিণত করতে পারব ইনসাআল্লাহ।

এসময় কুতুবপুর ইউনিয়ন বৃহত্তর ফরিদপুর বহুমুখী সমবায় সমিতি লিঃ রেজিঃ নং ১৭৩ এর সভাপতি নুরুল ইসলাম জমাদ্দারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৫ নং মেম্বার আলাউদ্দিন হাওলাদার, ডা.বিএম আনোয়ার হোসেন।

এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন, সমিতির মাধ্যমে টাকা জমিয়ে ফ্লাট পাওয়াটা ভাগ্যের ব্যাপার। সমিতির সদস্যদের মধ্যে যদি সততা থাকে তাহলে অল্প টাকাতেই ফ্লাট পাওয়া যায়। সমিতির সকলকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এর মধ্য দিয়ে আরও একটি সুখবর জানাতে চাই কুতুবপুর বাসীর জন্য এটা আমাদের একটা গর্বের বিষয় আমাদের প্রাণপ্রিয় কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি এমন একজন চেয়ারম্যান যিনি এই মহামারী করোনা ভাইরাস এর মধ্যেও নিজের কথা চিন্তা না করে কাজ করে গেছেন তার ইউনিয়নের প্রত্যেকটি মানুষের জন্য এমন একজন চেয়ারম্যান পাওয়া আমাদের ভাগ্যের ব্যাপার আপনারা সবাই চেয়ারম্যান সাহেবের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে সবসময় সুস্থ রাখে।

এসময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর সমিতির সহ সভাপতি আব্দুল রাজ্জাক, সেক্রেটারি মোদাচ্ছের হোসেন, কেশিয়ার আশরাফুল,সদস্য ফরিদ আহমেদ, আনোয়ার হোসেন, আব্দুল ওহাব, কামাল হোসেন, আবুল হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।